,

নৌকার মনোনয়ন পাওয়ায় এফডিসিতে ফেরদৌসকে সংবর্ধনা দেবে শিল্পী সমিতি

সময় ডেস্ক : জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসন থেকে নৌকা প্রতীকে লড়বেন তারকা অভিনেতা ফেরদৌস আহমেদ। আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়ার পরথেকেই একের পর এক শুভেচ্ছা-অভিনন্দন পাচ্ছেন এ অভিনেতা। এবার তাঁকে সংবর্ধনা দেবেন তাঁর চলচ্চিত্রের সহকর্মীরা। ১৬ ডিসেম্বর বিজয় দিবসে এ সংবর্ধনা দেওয়া হবে– জানিয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুণ আক্তার।
নিপুণ বলেন, ‘ফেরদৌস ভাই আমাদের প্রতিনিধি। তিনি আমাদের প্যানেলের হয়ে শিল্পী সমিতির নির্বাচনও করেছিলেন। আজ তিনি এমপি পদপ্রার্থী। আমাদের বিশ্বাস, তিনি বিজয়ী হবেন। আমরা শিল্পীরা তাঁর পাশে আছি।’ তবে শুধু সংবর্ধনা নয়,ফেরদৌসের পক্ষে তাঁর নির্বাচনী প্রচারণায়ও মাঠে থাকবেন চলচ্চিত্র শিল্পী সমিতির সব সদস্য। সে পরিকল্পনাও চলছে বলে জানান নিপুণ। ফেরদৌস এ সমিতিরই একজন সদস্য। গত ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে তিনি কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য হন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গত ২৬ নভেম্বর ২৯৮ আসনে প্রার্থী ঘোষণা করে আওয়ামী লীগ। এরপর থেকেই সহকর্মী ও ভক্ত-সমর্থকদের শুভেচ্ছায় ভাসতে থাকেন ফেরদৌস।
এবার ঢাকা-১০ ছাড়াও আরও একটি আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন এ অভিনেতা। যদিও সে আসনটির নাম প্রকাশ করেননি চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া ফেরদৌস। ইতোমধ্যে গণসংযোগ শুরু করে দিয়েছেন এ অভিনেতা। ফেরদৌসের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল ‘১৯৭১ সেইসব দিন’। হৃদি হক পরিচালিত এ সিনেমায় তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। এ অভিনেতার হাতে রয়েছে অনেক চলচ্চিত্রের কাজ। নির্বাচন শেষ হলে এ কাজগুলো শেষ করবেন বলে সমকালকে জানান ফেরদৌস।


     এই বিভাগের আরো খবর